15000 টাকার নিচে স্মার্টফোন কিনতে চাইলে Samsung-এর এই 4 টি ডিভাইস আপনার জন্য সেরা বিকল্প হবে

ভারতের বাজারে বহু নামি দামি ব্র্যান্ড তাদের স্মার্টফোন নিয়ে এসেছে, কিন্তু এর পরও স্যামসাংয়ের স্মার্টফোনের জনপ্রিয়তা মানুষের কাছে কমেনি। যার কারণেই Samsung ভারতের বাজারে বিক্রির দিক থেকে নিজেদেরকে শীর্ষস্থানে ধরে রাখতে পেরেছে। আর আপনি যদি একজন Samsung স্মার্টফোনের ভক্ত হন এবং সংস্থাটির ডিভাইসগুলির অসাধারণ ফিচার গুলি পছন্দ করেন তাহলে অবশ্যই এই প্রবন্ধটি পড়ুন।

google news

আজকে আমি আপনাদের Samsung এর 15,000 টাকার মধ্যে যেসব দুর্দান্ত ফোনগুলি রয়েছে সেই বিষয়ে অবগত করাবো। যেখানে আপনি দুর্ধর্ষ প্রসেসরের সাথে চমৎকার ক্যামেরা এবং স্টোরেজ অপশন গুলি সম্পর্কে জানতে পারবেন। তাহলে দেরি না করে ডিভাইসগুলি সম্বন্ধে জেনে নিন।

Samsung Galaxy M32

Samsung Galaxy M12

এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন 6.5 ইঞ্চির বড় সাইজের ডিসপ্লে, এর সাথেই কোয়াড ক্যামেরা সেটআপ এবং 5000 mAh এর ব্যাটারি ব্যাকআপ। যার দাম রাখা হয়েছে মাত্র 14,299 টাকা। এই ডিভাইসটি আপনার কাছে একটি অসাধারণ বিকল্প হবে।

Samsung Galaxy A04e

এই স্মার্টফোনটি samsung এর তরফ থেকে আসা একটি বাজেট ফোন, যেখানে চমৎকার ফিচারের সাথে দারুন ডিজাইন প্রদান করা হয়েছে। এখানে আপনি 6.5ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে পেয়ে যাবেন এবং ডিভাইসটির রেশিও থাকছে 20:9 এছাড়াও স্মার্টফোনটির সামনের দিকে 5 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা রয়েছে এবং পিছনের দিকে ভালো কোয়ালিটির 13 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিভাইসটির দাম রাখা হয়েছে 11,499 টাকা।

Samsung Galaxy M32 Prime Edition

Samsung Galaxy A13

Galaxy A13 চমৎকার এই স্মার্টফোনটি নিজের পকেটে করার জন্য আপনাকে খরচ করতে হবে 13,999 টাকা। সুপারফাস্ট এই ডিভাইসটিতে পেয়ে যাচ্ছেন 6.6 ইঞ্চির ডিসপ্লে এবং উৎকৃষ্ট মানের ফটোগ্রাফির জন্য এখানে অফার করা হয়েছে 50 মেগাপিক্সেলের একটি দুর্দান্ত ক্যামেরা। ডিভাইসটিতে পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে শক্তিশালী 5000 mAh এর একটি ব্যাটারি।

Samsung Galaxy M13

Samsung Galaxy M13 Samsung এর তরফ থেকে আসা সবথেকে সেরা মোবাইল যা আপনি 15000 টাকার কমে পেয়ে যাবেন। এই ডিভাইসটির দাম রাখা হয়েছে 12,999 টাকা। দুর্ধর্ষ 50 মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকছে 6 GB RAM যা ডিভাইসটিকে অনেক ফাস্ট করে তোলে। এর সাথেই দেওয়া হয়েছে একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং পাওয়ারফুল 6000 mAh এর একটি ব্যাটারি।

Samsung Galaxy M32 Prime Edition

Galaxy M সিরিজের স্মার্টফোনগুলি সংস্থাটির সব দেখে বেশি বিক্রিত হওয়া ফোন. Samsung এর তরফ থেকে এই স্মার্টফোনটির দাম রাখা হয়েছে 13,499 টাকা। এর সাথে আপনি পেয়ে যাবেন ঝাঁ চকচকে 6.4 ইঞ্চির AMOLED ডিসপ্লে, যা ভিডিও দেখার অনুভূতি পাল্টে দেয়। ডিভাইসটিতে একটি শক্তিশালী প্রসেসর অফার করা হয়েছে এবং এর সাথেই থাকছে 64 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। এছাড়াও 6000 mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। যার কারণে এই স্মার্টফোনটি 15,000 টাকার নিচে সব থেকে জনপ্রিয় ডিভাইস মনে করা হয়।

Hello friends I'm Subham Manna. I'm a Tech expert and i love research and write on Mobile & Tech. I have 5 years exprience on blogging. This is my personal website, here i post daily new mobiles & Tech update.

Leave a Comment