2024 Top 5 Bike যেগুলি দেখার পর আপনি চমকে যাবেন, মাত্র এত দামে এতকিছু ফিচার্স সুযোগ মিস না

2024 Top 5 Bike: নতুন বছরের শুরুর সাথে সাথেই বাইক কম্পানি গুলি তাদের নতুন নতুন আকর্ষণীয় মডেল গুলি নিয়ে হাজির হয়েছে। এখানে বিভিন্ন কোম্পানি বিভিন্ন সেগমেন্টের বাইক গুলি লঞ্চ করেছে যেমন- কমিউটার বাইক, নেকেট বাইক, স্পোর্টস বাইক এবং মাইলেজ দেওয়া বাইক। এখন আপনি যদি এই নতুন বছরে একটি আকর্ষণীয় বাইক নিজের বাড়িতে নিয়ে আসার কথা ভাবছেন তাহলে আজকের পোস্টটি সম্পূর্ণভাবে পড়ুন।

google news

আজকে আমি আপনাদের ভারতের সবথেকে সেরা 2024 Top 5 Bike সম্বন্ধে বিস্তারিতভাবে জানাবো। যেখানে আপনি মাইলেজ বাইক থেকে শুরু করে স্পোর্টস এবং নেকেড সেগমেন্টের সব বাইকগুলি দেখতে পাবেন। এখানে আপনি আকর্ষণীয় দামের সাথে আপনার বাজেটের মধ্যে বাইক গুলি দেখতে পাবেন। চলুন তাহলে সেরা বাইকের তালিকা গুলি দেখা যাক।

2024 Top 5 Bike

  • Hero Xtreme 125R
  • TVS Raider 125
  • Bajaj Pulsar N150
  • Yamaha R15
  • Yamaha MT15
Hero Xtreme 125R

Hero Xtreme 125R

ভারতীয় বাজারে হিরো সব থেকে বেশি সাশ্রয়ী মূল্য এবং মাইলেজ বাইকের জন্য বিরাট জনপ্রিয়। তবে এখন তারা 125 সেগমেন্টের একটি পারফর্মেন্স বাইক ভারতীয় বাজারে নিয়ে এসেছে যা অন্যান্য কোম্পানি এবং সাধারণ মানুষকে চমকে দিয়েছে।

কমিউটার সেগমেন্টের মধ্যে এই বাইকটি দুর্দান্ত মাইলেজ এর সাথে নজর কারা ডিজাইন নিয়ে এখন বিরাট চর্চিত। কম্পানি দাবি করেছে এই বাইকটি থেকে এক লিটার পেট্রোলে 66 কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাওয়া যাবে। এর সাথেই বাইকটির দাম শুরু হচ্ছে 95,000 হাজার টাকা থেকে 99,500 টাকা পর্যন্ত, এই দামটি এক্স শোরুম মূল্য।

মাত্র 7,800-এর EMI তে দারুন শক্তিশালী RTR 310 নিজের বাড়িতে নিয়ে আসুন

TVS Raider 125

TVS Raider 125

যদিও ভারতীয় বাজারে টিভিএস তাদের পারফরম্যান্স বাইকের জন্য সকলের কাছে পরিচিত, তবে কোম্পানিটির কাছে মাইলেজ বাইকও রয়েছে। এখানে আমরা কথা বলছি টিভিএস-এর Raider 125 বাইকটি সম্বন্ধে। মোটরসাইকেলটি খুব কম সময়ের মধ্যে এদেশে দারুণ জনপ্রিয়তা লাভ করেছে, এর সাথেই ভারতীয় বাজারে মোট চারটি ভেরিয়েন্টের সাথে বাইকটি লঞ্চ করা হয়েছে।

Raider 125 এর বেস ভেরিয়েন্ট মডেলটির দাম 97 হাজার টাকা থেকে শুরু হয়ে টপ মডেলটির দাম 1,06,000 টাকা এক শোরুম মূল্যে পাওয়া যাবে। স্পোটি লুকের সাথে বাইকটি প্রতি লিটার পেট্রোলে 60 কিলোমিটার পর্যন্ত দুর্দান্ত মাইলেজ দিতে সক্ষম।

Bajaj Pulsar N150

Bajaj Pulsar N150

ভারতে বাজাজ তাদের পারফরম্যান্স এবং মাইলেজ বাইকের জন্য সকলের কাছে পরিচিত। তবে কোম্পানিটির পালসার সিরিজটি ইয়ং জেনারেশন এর কাছে বিরাট জনপ্রিয়। এখানে আমরা কথা বলছি Pulsar N150 নেকেড বাইকটি সম্বন্ধে, এটি দেখতে যেমন সুন্দর সাথেই দারুন মাইলেজ দিতে সক্ষম। বাইকটি দুটি ভেরিয়েন্ট এর সাথে লঞ্চ হয়েছে যেখানে সাধারণ মডেলদের দাম রাখা হয়েছে 1.12 লাখ টাকা এবং এর টপ ভেরিয়েন্ট মডেলটির দাম 1.16 লাখ টাকা এক্স শোরুম।

বাইকটিতে মাইলেজ দেখতে পাওয়া যাবে 45 থেকে 50 কিলোমিটার পর্যন্ত যা রাইডারের চালানোর উপর নির্ভর করে কম বেশি হবে। মনে করা হচ্ছে এই সেগমেন্টে বাইকটি সবথেকে সেরা হবে। এখানে বাইকটি 148 কেজি ওজনের সাথে দেখতে পাওয়া যাবে এবং এর সাথেই 15 লিটারের মাসকুলার ফুয়েল ট্যাঙ্ক রয়েছে।

Yamaha R15

Yamaha R15

Yamaha R15 বাইকটিকে চেনেন না এবং নিজের করতে চায় না এরকম মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। ইয়ং জেনারেশন এর কাছে 150 cc সেগমেন্টের সব থেকে সেরা বাইক এটাকেই মনে করা হয়। রাইডাররা প্রথম এই বাইকটি দিয়েই রাইডিং এর যাত্রা শুরু করতে পছন্দ করে। এত সুন্দর পারফরমেন্স হওয়ার সত্বেও বাইকটি থেকে ভালো মাইলেজ পাওয়া যায়। তবে ভারতীয় বাজারে এই বাইকটি আপনি পাঁচটি ভেরিয়েন্টের সাথে পেয়ে যাবেন।

বাইকটির বেস ভেরিয়ান্ট এর দাম ভারতে শুরু হচ্ছে 1.82 লাখ টাকা থেকে এবং টপ মডেলটির দাম 1.98 লাখ টাকা পর্যন্ত এক্স শোরুমে পাওয়া যাবে। এর সাথেই বাইকটি থেকে পেয়ে যাবেন এক লিটারে 50 থেকে 55 কিলোমিটার পর্যন্ত অসাধারণ মাইলেজ।

Yamaha MT15

Yamaha MT15

ইয়ামাহা কোম্পানির তরফ থেকে আরেকটি ইয়ংস্টারদের কাছে জনপ্রিয় বাইক হল Yamaha MT15 যা নেকেড সেগমেন্টে দুর্দান্ত বাইক বলে মনে করা হয়। এই বাইকটি দেখতে খানিকটা রোবটের মত, যার কারণেই ভারতীয় বাজারে বিরাট জনপ্রিয়তা লাভ করেছে। এখানে বাইকটি মোট তিনটি ভেরিয়েন্টের সাথে পাওয়া যাবে।

বাইকটির দাম শুরু হচ্ছে 1.68 লাখ টাকা থেকে এবং এর টপ ভেরিয়েন্ট এর দাম 1.74 লাখ টাকা এক্স শোরুম রাখা হয়েছে। এখানেও আপনি দারুন মাইলেজ দেখতে পাবেন, প্রতি এক লিটার পেট্রোলে 50 থেকে 55 কিলোমিটার পর্যন্ত দুর্দান্ত মাইলেজ পাওয়া যাবে এই পারফরম্যান্স বাইকটি থেকে।

Hello friends I'm Subham Manna. I'm a Tech expert and i love research and write on Mobile & Tech. I have 5 years exprience on blogging. This is my personal website, here i post daily new mobiles & Tech update.

Leave a Comment