2024 Royal Enfield Classic 350 কেনার ইচ্ছা থাকলে এখনই কিনুন, দুর্দান্ত EMI প্ল্যান হাতছাড়া করবেন না

2024 Royal Enfield Classic 350 নতুন রূপে এবং নতুন আন্দাজে আরো আকর্ষণীয় ভাবে প্রদর্শিত করা হয়েছে। এদেশে বহু বছর ধরে রয়্যাল এনফিল্ড বাইক গুলি ইয়ং থেকে বয়স্ক সকলের পছন্দের। তবে এই নতুন বছরে Royal Enfield Classic 350 বাইকটি যদি নেওয়ার কথা ভাবছেন তাহলে দেরি করবেন না, কারণ আজকে আমি আপনাদের Classic 350 দুর্দান্ত EMI প্ল্যান নিয়ে কথা বলব।

google news

2 লাখ টাকার উপরে সব থেকে সেরা বাইকগুলোর মধ্যে একটি হলো Classic 350, যা একটি প্রিমিয়াম রেঞ্জের মোটরসাইকেল। একটু দাম বেশি হওয়ার কারনে অনেকেই বাইকটি নেওয়ার আগে নিজের পকেটের কথা ভাবে। যার কারণেই অনেকের কাছে বাইকটি স্বপ্নই থেকে যায়, এই স্বপ্ন পূরণ করার জন্যই সবথেকে সেরা EMI প্ল্যান নিয়ে আমি হাজির হয়েছি। চলুন EMI তাহলে প্ল্যান গুলি ভালোভাবে জানা যাক।

2024 Royal Enfield Classic 350

2024 Royal Enfield Classic 350 On Road Price

ভারতীয় বাজারে রয়েল এনফিল্ড ক্লাসিক 350 বাইকটি 6টি ভেরিয়েন্টের সাথে উপলব্ধ এবং সবথেকে বেস মডেলটির দাম 2,20,136 টাকা অন্যদিকে এই মডেলটির টপ ভেরিয়েন্টের দাম 2,54,631 টাকা (এক্স শোরুম) বাইকটি মোট ১৫টি রং এর সাথে দেখতে পাওয়া যায়।

2024 Royal Enfield Classic 350 On Road Price EMI Plan

আপনি যদি ভাবছেন এই ধরনের একটি বাইক কিনবেন তাহলে শুধুমাত্র 6,800 টাকা কিস্তি দিয়ে বাইকটিকে নিজের বাড়িতে আনতে পারবেন। তবে এখানে আপনাকে 40,000 টাকা ডাউন পেমেন্ট করতে হবে, এর সাথেই তিন বছরের জন্য 12% হারে সুদ দিতে হবে এবং প্রত্যেক মাসে EMI প্ল্যান হিসেবে কিস্তি জমা করতে হবে।

ভ্যালেন্টাইন্স ডে উপহার হিসাবে দুটি ধাসু কালার নিয়ে হাজির Yamaha FZS FI V4

মনে রাখবেন এই ইএমআই প্ল্যান গুলি বিভিন্ন জেলার ডিলারশিপের কাছে আলাদা আলাদা হতে পারে। তবে আপনারা কাছাকাছি ডিলারশিপের কাছে গিয়ে প্ল্যানগুলি সম্বন্ধে যাচাই করতে পারেন।

2024 Royal Enfield Classic 350 ফিচারস

রয়্যাল এনফিল্ডেরএই বাইকটিতে ভালো রকমের আধুনিক ফিচার দেখতে পাবেন। আধুনিক ফিচার্স হিসেবে দেওয়া হয়েছে স্মার্ট ফোন কানেক্টিভিটি, এসএমএস এলার্ট, ইমেইল নোটিফিকেশন, কল অ্যালার্ট এবং ট্রান বাই ট্রান নেভিগেশন সিস্টেম। এছাড়াও পেয়ে যাবেন সেমি ডিজিটাল ইন্সটুমেন্ট ক্লাস্টার এবং একটি ক্লাসিক লুকের সাথে এনালগ স্পিড মিটার বাইকটিতে দেওয়া হয়েছে। সেমি ডিজিটাল ইনসুমেন্ট ক্লাস্টারের মাধ্যমে আপনি গিয়ার পজিশন, স্ট্যান্ড অ্যালার্ট, ফুয়েল ইন্ডিকেটর, সার্ভিস ইন্ডিকেটার এবং টাইম জানার জন্য ঘড়ির মতো ফিচারস যুক্ত করা হয়েছে।

ভ্যালেন্টাইন্স ডে উপহার হিসাবে দুটি ধাসু কালার নিয়ে হাজির Yamaha FZS FI V4

2024 Royal Enfield Classic 350 Engine

2024 Royal Enfield Classic 350 ইঞ্জিন

ইঞ্জিনের ব্যাপারে যদি কথা বলা হয় এখানে আপনি পেয়ে যাচ্ছেন 349 cc যুক্ত সিঙ্গেল সিলিন্ডার অয়েল কুল্ড ইঞ্জিন যা এই সেগমেন্টে অনেক শক্তিশালী ইঞ্জিন মনে করা হয়। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 20.2 bhp ক্ষমতা উৎপাদন করতে পারে 6,000 আরপিএমে এর সাথেই সর্বোচ্চ 27nm টর্ক উৎপন্ন হয় 4,000 আরপিএমে এই ইঞ্জিনটির ক্ষমতা এবং পারফরম্যান্স বৃদ্ধি করার জন্য 5 স্পিড গিয়ার বক্স যুক্ত করা হয়েছে।

Hello friends I'm Subham Manna. I'm a Tech expert and i love research and write on Mobile & Tech. I have 5 years exprience on blogging. This is my personal website, here i post daily new mobiles & Tech update.

Leave a Comment