Vivo Y17s Price in Bangladesh | Vivo Y17s দাম কত

Vivo Y17s Price in Bangladesh :- বাংলাদেশের বাজারে সদ্য লঞ্চ হয়েছে Vivo Y17s স্মার্টফোনটি। এই মুহূর্তে Vivo Y17s স্মার্টফোনটির মাত্র একটি ভ্যারিয়েন্ট বাংলাদেশের বাজারে উপলব্ধ। যা 6 GB RAM + 128 GB ইন্টারনাল স্টোরেজের সাথে আমাদের দেশে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটিতে আপনি 5,000 mAh এর মতো একটি বড়ো ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন এবং এই ব্যাটারি চার্জ করার জন্য আপনাকে স্মার্টফোনের বক্সের মধ্যে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করে এইরকম একটি অ্যাডাপ্টার দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি Mediatek MT6769 Helio G85 (12nm) প্রসেসর দ্বারা চালিত হয়। Vivo Y17s স্মার্টফোনটি Android 13 অপারেটিং সিস্টেমে দ্বারা চালিত।

google news

Vivo Y17s Price in Bangladesh

Vivo Y17s Price in Bangladesh জেনে নিন এই প্রতিববেদনে। আপনি যদি বাজেটের মধ্যে একটি খুব ভালো স্মার্টফোন ক্রয় করার কথা ভাবেন, তাহলে আপনার জন্য এই Vivo Y17s স্মার্টফোনটি একটি অনবদ্য অফসন হতে পারে। বাংলাদেশের বাজারে সদ্য লঞ্চ হওয়া এই Vivo Y17s স্মার্টফোনটির দাম মাত্র 13,999 টাকা রাখা হয়েছে। এই 13,999 টাকার স্মার্টফোনের মধ্যে আপনি অনেক অনবদ্য ফিচার পেয়ে যাবেন, যা হয়তো অন্য স্মার্টফোনের মধ্যে খুঁজতে গেলে আপনাকে দ্বিগুন টাকা ব্যায় করতে হত। আপনি যদি এই Vivo Y17s স্মার্টফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন সম্পর্কে জানতে চান তাহলে আমাদের নিচের তালিকাটি ভালো করে দেখুন।

Vivo Y17s Price in Bangladesh

Vivo Y17s Specification

SpecificationsDetails
ProcessorMediaTek MT6769 Helio G85 (12nm)
RAM6 GB
Internal Storage128 GB
Display6.56 inches; IPS LCD
Resolution720 x 1612 px (700 PPI)
Refresh Rate120 Hz
Display TypeBezel-less With Punch-Hole
Rear Camera50 MP Wide Angle Primary Camera
Wide Angle Camera2 MP Ultra-Wide Angle Camera
Video Recording (Rear)1080p@30fps
Front Camera8 MP Front Camera
Battery Capacity5000 mAh
Charging Speed15W wired Reverse wired; USB Type-C Port
SIM SlotsSIM1: Nano, SIM2: Nano
Expandable StorageUpto 1 TB
DurabilityDust Resistant, Water Resistant
Operating SystemAndroid v13

Vivo Y17s স্মার্টফোনটি কেন কিনবেন?

এতক্ষন আপনারা Vivo Y17s স্মার্টফোনটির সম্পূর্ণ ফিচার ও Vivo Y17s Price in Bangladesh সম্পর্কে জানলেন। আসুন এবার আমরা আপনাদের জানাই আপনি এই Vivo Y17s স্মার্টফোনটি কেন কিনবেন এই সম্পর্কে বিস্তারিত তথ্য। আমরা সকলেই এমন একটি স্মার্টফোন চাই যা আমাদের দৈনন্দিন জীবনে সহজেই ব্যবহার করতে পারি, তাই আমরা চাই আমাদের স্মার্টফোনটি ব্যবহার বান্ধব হওয়া উচিত। সেই দিক থেকে এই স্মার্টফোনটির ব্যবহার খুবই সহজ এবং এই স্মার্টফোনটি আপনার হাতে একটি প্রিমিয়াম লোক দেয়। এছাড়াও, এই Vivo Y17s স্মার্টফোনটির ফিচার ও দাম তুলনা করলে মনে হবে স্মার্টফোনটির দাম বাজারের অন্যান্য স্মার্টফোনের থেকে সস্তা।

Vivo Y17s স্মার্টফোনটির ভালো দিক

নিচের তালিকায় আমরা এই Vivo Y17s স্মার্টফোনটির ভালো দিকগুলি তুলে ধরলাম।

✅ এই স্মার্টফোনটিতে আপনি 4G নেটওয়ার্ক সাপোর্ট পেয়ে যাবেন।

✅ এই স্মার্টফোনটির মধ্যে আপনি NFC সাপোর্ট পেয়ে যাবেন।

✅ স্মার্টফোনটিতে 5,000 mAh এর মতো একটি বড়ো ব্যাটারি ব্যাকআপ আপনি পেয়ে যাবেন।

✅ এই স্মার্টফোনটিতে আপনি একটি বড়ো বড় IPS LCD ডিসপ্লে পেয়ে যাবেন।

Vivo Y17s স্মার্টফোনটির খারাপ দিক

নিচের তালিকায় আমরা এই Vivo Y17s স্মার্টফোনটির খারাপ দিকগুলি তুলে ধরলাম।

❌ এই স্মার্টফোনটিতে কোনো রকম FM সাপোর্ট করে না।

আমাদের মতামত

যদি আপনি 15,000 টাকার মধ্যে একটি প্রিমিয়াম স্মার্টফোন খোঁজেন, তাহলে Vivo কোম্পানির এই Vivo Y17s স্মার্টফোনটি আপনার জন্য একটি সেরা অপসিশন হতে পারে। কারণ এই Vivo Y17s স্মার্টফোনটিতে Mediatek MT6769 Helio G85 (12nm) প্রসেসর থাকার কারণে আপনি এই স্মার্টফোনে PUBG Mobile, Call of Duty, Free Fire ইত্যাদির মতো সমস্ত বড়ো গেম অনায়াসেই খেলতে পারবেন। এই স্মার্টফোনটির 5,000 mAh এর ব্যাটারি আপনাকে স্মার্টফোনটিকে দীর্ঘক্ষণ ব্যবহার করতে সাহায্য করবে। এবং আমাদের কাছে এই স্মার্টফোনটির ক্যামেরা কোয়ালিটি ও ডিসপ্লে কোয়ালিটি অনবদ্য বলে মনে হয়েছে।

এছাড়াও, Vivo Y17s Price in Bangladesh এই সম্পর্কে সঠিক তথ্য পেয়ে থাকেন তাহলে আমাদের এই পোস্টটি আপনার চেনা মানুষদের সাথে শেয়ার করে দেবেন ও এই পোস্টটি সম্পর্কে বা আমাদের ওয়েবসাইট সম্পর্কে আপনার যদি কিছু বলার থাকে তাহলে আপনি তা কমেন্ট করে জানাতে পারেন। আমরা আপনার সমস্ত কমেন্টের গুরুত্ব সমানভাবে দেব।

Hello friends I'm Subham Manna. I'm a Tech expert and i love research and write on Mobile & Tech. I have 5 years exprience on blogging. This is my personal website, here i post daily new mobiles & Tech update.

Leave a Comment